bangla news

পানছড়িতে ইউপিডিএফের বাজার বয়কট ও সড়ক অবরোধ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১১ ৩:০৫:৪৫ পিএম
ম্যাপ

ম্যাপ

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে প্রসিত খীসার নেতৃত্বের ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য পরেশ ত্রিপুরা ওরফে মহেন্দ্রের হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ ও বাজার বয়কটের ঘোষণা দিয়েছে সংগঠনটি।

শনিবার (১১ জানুয়ারি) সকালে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে সংগঠনটির পানছড়ি থানা সংগঠক রুপায়ন চাকমা এ তথ্য জানান।

তিনি জানান, পরেশ ত্রিপুরার হত্যার প্রতিবাদে রোববার (১২ জানুয়ারি) পানছড়ি বাজার বয়কট ও সোমবার (১৩ জানুয়ারি) পানছড়িতে আধাবেলা সড়ক অবরোধ করা হবে।

শুক্রবার (১০ জানুয়ারি) রাত আনুমানিক ১০টায় পানছড়ির উল্টাছড়ি ইউনিয়নের মরাটিলা নামক এলাকায় অভিযানে ইউপিডিএফ সদস্য পরেশ ত্রিপুরা ওরফে মহেন্দ্রকে (৩০) গুলি করে হত্যা করে পুলিশ। এ সময় মহেন্দ্রের কাছ থেকে পুলিশ একটি পিস্তল উদ্ধারের কথা জানায়।

নিহত মহেন্দ্র মরাটিলার বাসিন্দা মিলন ভুষণ ত্রিপুরার ছেলে।

এদিকে নিরাপত্তা বাহিনীর সদস্যদের দায়ী করে মহেন্দ্রের হত্যাকে পরিকল্পিত বলে দাবি করেছে ইউপিডিএফ।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আলম জানান, শনিবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।
 
বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০২০
এডি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা খাগড়াছড়ি সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-11 15:05:45