bangla news

আ’লীগের যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৯ ৯:৫৫:২১ পিএম
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের দেশের আট বিভাগের দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। চার যুগ্ম সাধারণ সম্পাদকের ওপর দুইটি করে বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। একইসঙ্গে প্রত্যেক বিভাগের জন্য একজন করে সাংগঠনিক সম্পাদক দিয়েছে দলটি।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া সদ্য গঠিত আওয়ামী লীগের নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদকের যে একটি পদ বাকি ছিল, সেটি ঘোষণা করা হয়েছে। এ পদে অন্তর্ভুক্ত হয়েছেন সাখাওয়াত হোসেন শফিক।

চার যুগ্ম সাধারণ সম্পাদকের মধ্যে মাহবুব-উল-আলম হানিফ পেয়েছেন সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব। ডা. দীপু মণি পেয়েছেন ঢাকা ও ময়মনসিংহ বিভাগ। রংপুর ও রাজশাহী বিভাগের দায়িত্ব পেয়েছেন ড. হাছান মাহমুদ। আর আ ফ ম বাহাউদ্দিন নাছিম দলের হয়ে পালন করবেন খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।

দলটির আট সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেন চট্টগ্রাম বিভাগ, বিএম মোজাম্মেল হক খুলনা, আবু সাঈদ আল মাহমুদ স্বপন রংপুর, এসএম কামাল হোসেন রাজশাহী, মির্জা আজম ঢাকা, অ্যাডভোকেট আফজাল হোসেন বরিশাল, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ ও সাখাওয়াত হোসেন শফিক সিলেটের দায়িত্ব পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-09 21:55:21