bangla news

আতিকের কাছে আধুনিক মৎস্য বাজার-কার্যালয় চাইলো মৎস্যজীবী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৮ ২:০৭:৫১ পিএম
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আতিকুল ইসলামসহ নেতারা, ছবি: জিএম মুজিবুর

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আতিকুল ইসলামসহ নেতারা, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের কাছে আধুনিক মৎস্য বাজার এবং নিজেদের কার্যালয় চেয়েছে মৎস্যজীবী লীগ। একইসঙ্গে নির্বাচনে নৌকার পাশে, আতিকুলের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেছে মৎসজীবী লীগের কেন্দ্রীয় নেতারা।

বুধবার (০৮ জানুয়ারি) রাজধানীর বনানীতে আতিকুল ইসলামের নির্বাচন পরিচালনা কার্যালয়ে মৎস্যজীবী লীগের সঙ্গে মতবিনিময় সভা করেন মেয়র প্রার্থী। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান। এসময় দলের পক্ষে আতিকুল ইসলামের কাছে বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন মৎসজীবী লীগের কেন্দ্রীয় নেতারা।

সায়ীদুর রহমান মেয়র প্রার্থীর উদ্দেশে বলেন, আপনি মেয়র হলে এমন একটি মৎস্য বাজার করবেন, যেখানে আমাদের নাকে রুমাল চেপে যেতে না হয়। আধুনিক মৎস্য বাজার করবেন আপনি। এছাড়া বিভিন্ন জায়গায় দুর্নীতি হয়। সড়কের ইট, বালু, সিমেন্টের কোনো খবর থাকে না। বেশিদিন সেই রাস্তা টিকে না। এগুলো দেখার দায়িত্ব ওয়ার্ড কাউন্সিলরদের নিতে হবে। আর তাদের এই দায়িত্ব দেওয়ার ব্যবস্থা করবেন আপনি। আপনার বক্তব্যে সেটি বলবেন।

এছাড়া সিটি করপোরেশনের সব ধরনের নিয়োগে রাজাকার এবং স্বাধীনতা বিরোধী শক্তির কেউ যেন চাকরি করতে না পারে, সে বিষয়েও আতিককে কাজ করার আহ্বান জানান এই মৎস্যজীবী নেতা।

অন্যদিকে, মেয়র নির্বাচিত হলে সংগঠনটির জন্য কেন্দ্রীয় কার্যালয় স্থাপনে আতিকুল ইসলামের কাছে জায়গা চেয়েছেন মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর।

তবে নির্বাচনী আচরণবিধির কারণে এসব দাবির বিষয়ে কোনো মন্তব্য করেননি আতিকুল ইসলাম। তিনি বলেন, এটা মতবিনিময় সভা, তাই আপনারা আমার কাছে কী চাইলেন, সে বিষয়ে এখনই মন্তব্য করতে পারছি না। নির্বাচনী আচরণবিধি আছে। আমি শুধু এটুকু বলতে পারি, বিগত নয় মাসে আমার বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে। যেকোনো খেলার আগে যেমন অনুশীলন লাগে, ওয়ার্ম আপ লাগে, এই সময়ে আমার সেটি হয়েছে। আমি কঠোর অনুশীলন করেছি। কঠিন ওয়ার্ম আপ করেছি। আশা করি, জনগণের প্রত্যাশা পূরণ করতে পারবো।

আতিক আরও বলেন, সততার সঙ্গে কাজ করলে জনগণ সমর্থন করবে। প্রধানমন্ত্রী আমাকে পুরস্কৃত করেছেন। এরই অংশ হিসেবে আমি মনোনীত হয়েছি। এখন আমি ব্যক্তি আতিক নই, আওয়ামী লীগের আতিক। আওয়ামী লীগের জন্য এটা গুরুত্বপূর্ণ নির্বাচন। তাই আমাদের সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৯
এসএইচএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-08 14:07:51