bangla news

স্বাধীনতা-বিজয় দিবসে বোনাস পাবেন মুক্তিযোদ্ধারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৭ ৮:০৯:১১ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মুক্তিযোদ্ধাদের ভাতা এখন আর কোনো দপ্তর থেকে নিতে হবে না, ব্যাংক থেকে সরাসরি চলে যাবে যার যার অ্যাকাউন্টে। স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে মুক্তিযোদ্ধারা বোনাস পাবেন। আগামী ২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের হাতে সবার পরিচয়পত্র পৌঁছে দিতে চাই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ বিশ্ববিদ্যালয় কলেজে রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের ১৬ লাখ টাকা করে দেওয়া হবে বাড়ি নির্মাণের জন্য। মুক্তিযোদ্ধাদের যত স্মৃতিস্থান রয়েছে তার সবগুলো সংরক্ষণ করাসহ সব দাবিও পূরণ করা হবে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুতি দিয়েছেন। আপনারা মুক্তিযোদ্ধাদের তালিকা পাঠান আমাদের কাছে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফরসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধারা। 

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-07 20:09:11