ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিটি নির্বাচন থেকে পালানোর পায়তারা করছে বিএনপি: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
সিটি নির্বাচন থেকে পালানোর পায়তারা করছে বিএনপি: নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি নির্বাচনে ভোটের আগেই নানা অজুহাত ও অভিযোগ তুলে মাঝপথে নির্বাচন থেকে পালানোর পায়তারা করছে বিএনপি। 

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ও পিপুলবাড়িয়া বাজারে দুস্থ প্রায় এক হাজার শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচন গণতন্ত্রেরই অংশ।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান একটি অর্থবহ নির্বাচন করতে। আওয়ামী লীগ, বিএনপি, বামদলসহ অন্যরা নির্বাচনে অংশ নিয়েছে। আওয়ামী লীগ জনগণের দল, নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে।  

শীতার্ত মানুষের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, শীতার্ত মানুষ যেন কোনো কষ্ট না পায় সেজন্য শেখ হাসিনার নির্দেশে দলের নেতাকর্মীরা গ্রামগঞ্জের অসহায় ও দুস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করছে।  

তিনি আরও বলেন, দেশ-বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রশংসিত হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অসিম কুমার সরকার, জেলা আওয়ামী লীগ নেতা এহসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু খান প্রমুখ উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।