ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ইভিএম নিয়ে ইসির যে কোনো সিদ্ধান্ত মেনে নেবে আ’লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
ইভিএম নিয়ে ইসির যে কোনো সিদ্ধান্ত মেনে নেবে আ’লীগ

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) থাকলেও আওয়ামী লীগ নির্বাচন অংশগ্রহণ করবে, না থাকলেও করবে। এ নিয়ে বিতর্কের কিছু নেই।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইসিটি আইনে সাংবাদিকদের হয়রানির বিষয়ে তিনি বলেন, এ আইনে কোনো নিরাপরাধ ব্যক্তি যদি সাজা পেয়ে থাকে তবে তা তদন্ত করা হবে।

এছাড়া ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম নিয়ে যে বিতর্ক চলছে সেই বিতর্কে ইভিএম থাকলেও আওয়ামী লীগ নির্বাচনে অংশ নেবে, না থাকলেও নেবে।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক প্রমুখ।

এরআগে, মন্ত্রী কবিরহাট উপজেলায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। মঙ্গলবার সকালে তিনি কবিরহাট পৌরসভা অডিটোরিয়ামে এ শীতবস্ত্র বিতরণ করেন।  

এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পৌর মেয়র জহিরুল হক রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।