bangla news

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ৩:০১:০৮ পিএম
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঢাকা: ফরিদপুরের কানাইপুর এলাকায় সোমবার (৬ জানুয়ারি) ভোরে সড়ক দুর্ঘটনায় জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও ফরিদপুর জেলা জাতীয়তাবাদী দলের সভাপতি আলহাজ ডা. মো. শরিফুল ইসলাম এবং তার কন্যা ও আত্মীয়সহ ছয়জন নিহত হয়েছেন।

এই হৃদয়বিদারক ও মর্মস্পর্শী ঘটনায় গভীর শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হওয়ার খবর পেয়ে আমি শোকের ভাষা হারিয়ে ফেলেছি। মরহুম শরিফুল ইসলাম ওলামা দল ফরিদপুর জেলা শাখার সভাপতি হিসেবে সংগঠনকে নিজ এলাকায় শক্তিশালী ও মজবুতভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন।

দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন শরিফুল ইসলাম এবং তার কন্যা ও আত্মীয়সহ নিহতদের জান্নাত নসিব এবং গভীর শোকে কাতর তাদের পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

এছাড়া বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রিন্সিপাল মওলানা শাহ মোহাম্মদ নেছারুল হক ও সদস্য সচিব প্রিন্সিপাল মওলানা নজরুল ইসলাম তালুকদার অপর এক শোকবার্তায় ছয়জন নিহত হওয়ার ঘটনায় গভীর শোক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
এমএইচ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-06 15:01:08