ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে

বাগেরহাট: আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে, অন্য কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি। তাই শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে।

সোমবার (৬ জানুয়ারি) সকালে বাগেরহাট পৌরসভা অডিটরিয়ামে বাগেরহাট-২ (বাগেরহাট সদর- কচুয়া) আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, আওয়ামী লীগ নেতা ফিরোজ আহমেদ, জেলা যুব লীগের আহ্বায়ক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

অনুষ্ঠানে বাগেরহাট পৌরসভার অসহায় ও দুস্থ শীতার্তদের মধ্যে আড়াই হাজার কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।