bangla news

সিলেটে প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের দু’গ্রুপের মারামারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ৪:৫০:২৫ পিএম
ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে মারামারি। ছবি: বাংলানিউজ

ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে মারামারি। ছবি: বাংলানিউজ

সিলেট: প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গিয়ে সিলেটের বিয়ানীবাজারে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। হামলা-পাল্টা হামলার ঘটনায় উভয় গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছেন। স্থানীয় সূত্রে এমনটি জানা গেছে।  

শনিবার (০৪ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে পৌর শহরের কলেজ রোডে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফখরুল ইসলাম, মুরাদ আহমদ, আশরাফুল হক রুনু, সালাহ উদ্দিনসহ সাতজন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন উপজেলা ছাত্রলীগের দুইটি গ্রুপ পৃথক কর্মসূচির আয়োজন করে। ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন গ্রুপের কর্মসূচি উদযাপনের এক পর্যায়ে দুইটি গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ইনার কলেজ রোডে প্রথমে ধাক্কা-ধাক্কি, হাতহাতি ও পরে মারামারি হয়।  

পরে দুইগ্রুপ কলেজ ও টিএন্ডটি রোডে দেশীয় অস্ত্রের মহড়া এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ এবং ছাত্রলীগের সাবেক ও বর্তমান স্থানীয় শীর্ষ পর্যায়ের নেতারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বাংলানিউজকে জানান, দুইপক্ষের মধ্যে মারামারি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই উভয় গ্রুপ দুই দিকে চলে যায়। এ ঘটনায় আহত হওয়ার কথা তিনি জানতে পারেননি। এছাড়া কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এনইউ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-04 16:50:25