bangla news

জয়ের লক্ষ্যে নির্বাচনে অংশ নিন, বিএনপিকে তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ৪:১৯:১৮ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তথ্যমন্ত্রী।

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তথ্যমন্ত্রী।

ঢাকা: আসন্ন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপি বলেছেন, তারা নির্বাচন প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে প্রথম থেকেই অভিযোগের বাক্স নিয়ে বসেছে। দলটির নেতারা প্রতিদিন সংবাদ সম্মেলন করে বিভিন্ন অভিযোগ করছেন এবং নির্বাচনের পরেও করতে পারেন। তাই বিএনপি নেতাদের অনুরোধ করবো, আপনারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নয়, বরং জয়ের জন্য নির্বাচনে অংশগ্রহণ করুন।    

শনিবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর তেজগাঁওয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের প্রকৃতি মেলা-২০২০ উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

বিএনপির এক কাউন্সিলর গ্রেফতার হওয়ার বিষয়ে হাছান মাহমুদ বলেন, কারও বিরুদ্ধে যদি ফৌজদারি মামলা এবং ওয়ারেন্ট থাকে, তাহলে তাকে আইনশৃঙ্খলা বাহিনী যেকোনো সময় গ্রেফতার করতে পারে, সে আওয়ামী লীগ কিংবা বিএনপি বা যে দলেরই হোক না কেন। 

মেলার উদ্বোধনী বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, নগরায়ন ও আধুনিকায়নের জন্য আমরা প্রতিদিন প্রকৃতি ধ্বংস করছি। কিন্তু মানবজাতির বেঁচে থাকার স্বার্থেই প্রকৃতিকে বাঁচাতে হবে। আমাদের জন্যই প্রকৃতিকে রক্ষা করতে হবে। আশা করবো, প্রকৃতি রক্ষায় আমাদের দেশে যে সচেতনতা সৃষ্টি হয়েছে, তা সামাজিক আন্দোলনে রূপ নেবে। কারণ প্রকৃতি বাঁচলেই আমরা বাঁচবো।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-04 16:19:18