bangla news

গৌরনদী ও আগৈলঝাড়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৪ ৩:৫৮:৪৫ পিএম
নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বরিশাল: বৈরী আবহাওয়া উপেক্ষা করে নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (০৪ জানুয়ারি) সকালে আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুল দেওয়া, কেক কাটা, বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা সদরের শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাতের সভাপতিত্বে ছাত্রলীগের আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জল হোসেন খলিফা, সাধারণ সম্পাদক জাকির পাইক, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মল্লিক নান্না, সরকারি শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সৌরভ মোল্লা প্রমুখ। তারপর বিকেলে শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে এক মনোজ্ঞ সাংস্কৃতিক আনুষ্ঠান হয়।

অপরদিকে, সকালে গৌরনদী উপজেলা, সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগের যৌথ উদ্যোগে বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। এরপর দলীয় কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। 

র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সান্টু ভূঁইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান হারিছ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন সহ অন্যরা। 

তবে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা সদরে শনিবার দিনের প্রথমভাগে কোনো আয়োজন দেখা যায়নি জেলা ও মহানগর ছাত্রলীগের। 

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এমএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-04 15:58:45