bangla news

‘রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির ষড়যন্ত্র করেছিলেন সিনহা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ৭:৩০:০৮ পিএম
বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে একটি রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির ষড়যন্ত্র করেছিলেন সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসের সঙ্গে সেই ষড়যন্ত্র মোকাবিলা করেছেন। বিচারপতি সিনহাকে আজ আমেরিকা কাল কানাডায় পালিয়ে বেড়াতে হচ্ছে।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) টাঙ্গাইল জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। এ নির্বাচনেও ঢাকার মানুষ আওয়ামী লীগের পক্ষে, শেখ হাসিনার পক্ষে রায় দেবে। এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ে সবার ভূমিকা রাখতে হবে। নির্বাচনটি কেন্দ্র করে বিএনপি যাতে কোনো অপরাজনীতি করতে না পারে, সেদিকে সবার নজর রাখতে হবে।

বিএনপি, জামায়াত, স্বাধীনতাবিরোধী শক্তি ক্ষমতায় থেকে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে তিলে-তিলে ধ্বংস করেছে মন্তব্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক আরও বলেন, জিয়া ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে তারেক জিয়ার দুর্নীতি, সন্ত্রাস ছিল চরম পর্যায়ে। তারা এদেশে সংখ্যালঘুদের অত্যাচার নির্যাতন করেছেন। অত্যাচার নির্যাতনের কারণেই মানুষ বিএনপির থেকে মুখ ফিড়িয়ে নিয়েছে। যুবরাজ তারেকের অপকর্মের কারণেই বিএনপির আজ করুণ দশা।

জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মোকলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এস আকবর খান, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ জেলা শাখার সভাপতি কাজী নুরুল ইসলাম, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক একেএম নাসিমুল আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলনে নুরুল ইসলামকে সভাপতি এবং বদিউজ্জামান ফারককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 19:30:08