ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বৃহস্পতিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বৈঠক। ছবি: প্রধানমন্ত্রীর প্রেস উইং

ঢাকা: আওয়ামী লীগের ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি আগামী বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) গণভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে টানা নবমবারের মতো সভাপতি শেখ হাসিনা এবং টানা দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন ওবায়দুল কাদের। সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ১৯ সদস্যের সভাপতিমণ্ডলী পরিষদ, চারজন যুগ্ম সাধারণ সম্পাদক, পাঁচজন সাংগঠনিক সম্পাদক ও বেশ কয়েকজন সম্পাদকসহ ৪২টি পদে নেতাদের নাম ঘোষণা করা হয়।  

গণভবনের বৈঠক শেষে রাত পৌনে ১০টার দিকে ওবায়দুল কাদের সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি জানান, ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে বাকি ৩৯টি পদে যারা আসছেন তাদের নাম ঘোষণা করা হবে বৃহস্পতিবার।

আগামী ৩ জানুয়ারি নতুন কমিটির সদস্যরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন এবং সেখানে একটি যৌথসভা হবে বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বালাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমইউএম/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।