bangla news

ওবায়দুল কাদেরকে বান্দরবান আ’লীগের শুভেচ্ছা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২২ ৮:৩২:৪৩ পিএম
ওবায়দুল কাদেরের বাসভবনে বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতারা। ছবি: বাংলানিউজ

ওবায়দুল কাদেরের বাসভবনে বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতারা। ছবি: বাংলানিউজ

বান্দরবান: আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও  সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতারা।

রোববার (২২ ডিসেম্বর) সকালে ঢাকায় ওবায়দুল কাদেরের বাসভবনে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা এ শুভেচ্ছা জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন- বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ শফিউল্লাহসহ বান্দরবান জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বান্দরবান জেলা আওয়ামী লীগের নেতাদের ধন্যবাদ জানান এবং দলীয় কর্মকাণ্ড সুসংগঠিতভাবে পরিচালনা করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র প্রান্তিক পর্যায়ে পৌঁছানোর আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-22 20:32:43