ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির পায়ের নিচে মাটি নেই: প্রতিমন্ত্রী রাসেল

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
বিএনপির পায়ের নিচে মাটি নেই: প্রতিমন্ত্রী রাসেল

সাভার (ঢাকা): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আন্দোলনে ব্যর্থ বিএনপির এখন পায়ের নিচে মাটি নেই। কর্মীশূন্য দল বিএনপি এখন ভেঙে চুরমার হয়ে গেছে।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে ‘যুবকদের ক্ষমতায়ন শিক্ষা ও প্রশিক্ষণ’ কর্মশালা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, নতুন করে নির্বাচন চাওয়া বিএনপির পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়।

তারা নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য মাঝে মাঝে সরকার পতনের হুঁশিয়ারি দেন। গত নির্বাচন নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশনের মাধ্যমে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প এখনো তৈরি হয়নি। তিনি দলকে যেভাবে সংগঠিত করেছেন আওয়ামী লীগ অনেক বড় দলে রূপান্তরিত হয়েছে। দলকে আরও চাঙ্গা করতে বিভিন্ন ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক আনোয়ারুল ইসলাম সরকারসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।