bangla news

শেখ হাসিনাকে স্বাগত জানাতে সম্মেলন গেটে নেতাকর্মীদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২০ ১:২০:১০ পিএম
আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চ প্রস্তুত, ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চ প্রস্তুত, ছবি: সংগৃহীত

ঢাকা: সম্মেলন উদ্বোধন করতে বিকেল ৩টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরইমধ্যে প্রবেশ গেটে নেতাকর্মীরা ভিড় করেছেন নেত্রীকে স্বাগত জানাতে।

শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে যে গেট দিয়ে শেখ হাসিনা প্রবেশ করবেন, সেখানে অন্তত এক হাজার নেতাকর্মীকে জমায়েত হতে দেখা যায়। একইসঙ্গে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিচ্ছেন তারা।

এদিকে, সম্মেলনে অংশ নিতে আসা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা রাজধানীর রমনা পার্ক এলাকায়ও ভিড় জমিয়েছেন। একইসঙ্গে সম্মেলনস্থল সোহরাওয়ার্দী উদ্যানের শিশুপার্ক সংলগ্ন গেটেও অবস্থান নিয়েছেন তারা।

সম্মেলন ঘিরে এবং প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মৎস্য ভবন এলাকা থেকে শাহবাগ পর্যন্ত কঠোর নিরাপত্তা ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে। বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান নিয়েছেন। একইসঙ্গে মৎস্য ভবন থেকে শাহবাগ এলাকা পর্যন্ত যান চলাচল সীমিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
ডিএন/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-20 13:20:10