ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
বরিশালে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও বিক্ষোভ মিছিল বরিশালে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

বরিশাল: সরকার নির্ধারিত মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনা এবং অন্য কৃষিপণ্যের ন্যায্যমূল্যের দাবিতে বরিশালে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট।

বুধবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে নগরের অশ্বিনী কুমার হল চত্বরে সমাবেশের আয়োজন করা হয়।

বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা পরিচালনা পরিষদের সমন্বয়কারী দেওয়ান আবদুর রশিদ নীলুর সভাপতিত্বে সমাবেশের বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুস সাত্তার, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি কেন্দ্রীয় সম্পাদক আহসান হাবিব লাভলু, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ বরিশাল জেলার আহ্বায়ক ইমরান হাবীব রুমন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) মার্কসবাদী জেলা সংগঠক সাইদুর রহমান এবং গণসংহতি আন্দোলন বরিশাল জেলা কমিটির অন্যতম সদস্য আরিফুর রহমান মিরাজ।

সভাপতির বক্তব্যে দেওয়ান আবদুর রশিদ নীলু বলেন, বাংলাদেশ কৃষকের দেশ, কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তাই অনতিবিলম্বে বাম গণতান্ত্রিক জোট থেকে কৃষক ও কৃষির সমস্যা সমাধানে যে সব দাবি উত্থাপন করা হয়েছে তা মেনে নিয়ে দ্রুত বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানাই।  

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।