bangla news

বরিশালের ছাত্রলীগ নেতা রুমিকে বহিষ্কারের সুপারিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৮ ৪:৪৪:১৩ পিএম
ছাত্রলীগের লোগো

ছাত্রলীগের লোগো

বরিশাল: বরিশাল জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে হাফিজুর রহমান রুমি নামে এক নেতাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কারের সুপারিশ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে তাকে বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছে। তবে বিস্তারিত কিছু বলতে রাজি হননি এ নেতা।

জানা গেছে, বরিশালে ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজের সামনে জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাতের অনুসারী জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হাফিজুর রহমান রুমি ও তার সমর্থকদের সঙ্গে ২১ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ আহম্মেদ মান্নার অনুসারী পরিচয় দেওয়া ওই  বিশ্ববিদ্যালয়ের ছাত্র জোবায়ের ও তার সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে রুমি ও জোবায়েরসহ বেশ ক’জন আহত হন। পরে রুমির সমর্থকরা বিশ্ববিদ্যালয়ের ভেতরে প্রবেশ করে ভাঙচুর করে বলে অভিযোগ পাওয়া যায়।

পুলিশ এসে উত্তেজনা নিয়ন্ত্রণে আনতে সক্ষম না হলে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি এসে পরিস্থিতি শান্ত করেন এবং ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির আওতায় আনার নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-18 16:44:13