bangla news

স্বেচ্ছাসেবক দলের র‍্যালিতে বাধা, পুলিশ পরিদর্শক লাঞ্ছিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৬ ২:০৭:৪০ পিএম
পুলিশ পরিদর্শকের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলছেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

পুলিশ পরিদর্শকের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলছেন স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক দল র‍্যালি বের করলে তাতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এর জেরে এক পুলিশ পরিদর্শকের সঙ্গে অপ্রীতিকর ঘটনাও ঘটেছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে শহরের ২নং রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

পরিদর্শককে লাঞ্ছিত করার পর অতিরিক্ত পুলিশ এসে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে। বাকিরা পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল থেকে বিএনপি নেতাকর্মীরা বিভিন্ন র‍্যালিতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি সংবলিত ব্যানার নিয়ে এ সংক্রান্ত নানা স্লোগান দেন। পরে সেখানে উপস্থিত নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন র‍্যালির ব্যানার কেড়ে নেন।

প্রথমে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ দলের একটি র‍্যালিতে বাধা দিয়ে তাদের ব্যানার কেড়ে নেন তিনি। পরে সেখানে মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিয়ার একটি মিছিল উপস্থিত হলে সেটিতেও বাধা দিয়ে ব্যানার কেড়ে নেওয়া হয়। এতে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয় নেতাকর্মীদের। একপর্যায়ে পুলিশ পরিদর্শককে লাঞ্ছিত করেন নেতাকর্মীরা। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে বলেন, শহীদদের প্রতি শ্রদ্ধা না জানিয়ে সড়ক বন্ধ করে জনসাধারণের নিরাপত্তায় বিঘ্ন সৃষ্টি করার চেষ্টার সময় তিনজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-16 14:07:40