ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘গণতন্ত্রকে আরও এগিয়ে নিতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
‘গণতন্ত্রকে আরও এগিয়ে নিতে হবে’ একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মেজর (অব.) আবদুল মান্নান। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: দেশের গণতন্ত্রকে আরও বহুদূর এগিয়ে নিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

মেজর (অব.) আবদুল মান্নান বলেন, স্বাধীনতার ৪৮ বছরে আমাদের অনেক প্রাপ্তি এবং অর্জন রয়েছে।

তারপরও আমাদের গণতন্ত্রকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছেন, মুক্তিযুদ্ধের বিপক্ষে কাজ করেছেন আমরা তাদের ঘৃণা করি। স্বাধীনতাবিরোধী কোনো কর্মকাণ্ড বাংলাদেশের মানুষ গ্রহণ করবে না।  

তিনি বলেন, গণতন্ত্রকে আরও শক্তিশালী করতে হবে। কোনো কিছুর শতভাগ অর্জন সম্ভব না। গণতান্ত্রিক পথেই আমরা এগোচ্ছি। আমরা গণতান্ত্রিক পথে আরও বহুদূর এগিয়ে যাবো। স্বাধীনতার ৪৮ বছরে গণতন্ত্র কতটুকু অর্জন হয়েছে তার বিচারের দায়িত্ব জনগণের ওপরেই ছেড়ে দিলাম।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
আরকেআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।