bangla news

সিরাজগঞ্জে বিএনপি-যুবদল নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৯:১১:৪৬ পিএম
সিরাজগঞ্জ-ম্যাপ

সিরাজগঞ্জ-ম্যাপ

সিরাজগঞ্জ: পুলিশের উপর হামলা, মারধর এবং সরকারি কাজে বাধা দেওয়া অভিযোগে দায়ের করা মামলায় জেলা বিএনপি ও যুবদলের ২ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শহরের ধানবান্ধি মহল্লা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া নেতারা হলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন ও জেলা যুবদলের সহ-সভাপতি মেনহাজুল আবেদীন মেন্না। 

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যায় ওই দুই নেতাকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখা হয়েছে। 

গত ৮ ডিসেম্বর সিরাজগঞ্জ সরকারি কলেজ আয়োজিত বিজয় র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের ইবি রোড এলাকায় এলে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ৪ পুলিশ সদস্যসহ উভয়পক্ষের অন্তত ৪০ নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পুলিশের উপর হামলা ও মারপিটের অভিযোগ এনে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জয়দেব কুমার বাদী হয়ে ১১৭ জন বিএনপি নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেন। 

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ১৪ ডিসেম্বর, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 21:11:46