ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

রাজনীতি

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বগুড়ায় যুবদলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
খালেদা জিয়ার মুক্তি দাবিতে বগুড়ায় যুবদলের বিক্ষোভ বগুড়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

বগুড়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বগুড়া জেলা যুবদল।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে শহরের নবাববাড়ি রোডে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা ও বগুড়া গাবতলী-শাজাহানপুর আসনের সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপি চেয়ারপারসন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়ার পরে নির্যাতনের মাত্রা আরও বাড়ানো হয়েছে। সরকার বেগম জিয়াকে তার ন্যায়সঙ্গত অধিকার জামিন থেকেই কেবল বঞ্চিত করছে না, বরং শারীরিকভাবে অসুস্থ একজন বয়স্কা নারীকে সুচিকিৎসা থেকেও বঞ্চিত করছে।  

তিনি বলেন, খালেদা জিয়াকে কারামুক্ত করতে সব বাধা উপেক্ষা করে রাস্তায় নামতে হবে। যুবদলসহ বগুড়াবাসীকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চান, কেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন নবী সালাম, মনিরুজ্জামান মনি, জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম-আহ্বায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান শিবলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
কেইউএ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa