bangla news

আজকের বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শের ওপর দাঁড়িয়ে আছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ৭:৩৮:৫৯ পিএম
বক্তব্য রাখছেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আওয়ামী লীগ একটি বহমান নদী। এই নদী কখনোই শুকিয়ে যাবে না। বঙ্গবন্ধুকে হত্যার পর খুনিরা মনে করেছিল আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে। কিন্তু তারা ভুলে গিয়েছিল তার আদর্শকে কখনোই নিশ্চিহ্ন করা যাবে না। আজকের বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শের ওপর দাঁড়িয়ে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে বিরল উপজেলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুটি মামলায় আদালত ১৭ বছর কারাদণ্ড দিয়েছেন। সরকার কখনোই আদালতের উপর হস্তক্ষেপ করে না। খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি করতে চাই না। বিএনপি খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি করছে। তারা খালেদা জিয়ার জামিন চান না। স্বয়ং খালেদা জিয়ার ছেলে পলাতক তারেক জিয়াও চান না তার মার জামিন হোক।

তিনি আরো বলেন, স্বাধীনতার পর আওয়ামী লীগের অনেক নেতাকে আমাদের কাছ থেকে কেড়ে নেওয়া হয়েছে। বিএনপি-জামায়াত এখনো দেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা চায় না প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাক। গত ১০ বছরে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে অনেক শক্তিশালী হয়েছে। আওয়ামী লীগের মধ্যে কোন ফাটল নেই।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পৌর মেয়র সবুজার সিদ্দিকী সাগর, সাধারণ সম্পাদক হিসেবে রমাকান্ত রায় ও সাংগঠনিক সম্পাদক হিসেবে শফিকুল আজাদ মনির নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 19:38:59