bangla news

সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ২:২৩:০৯ পিএম
আখাউড়ায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক

আখাউড়ায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়য়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সব কাগজপত্র দেখার পরই খালেদা জিয়ার জামিন আবেদন নাকচ করা হয়েছে। এখানে বিতর্কের কোনো সুযোগ রয়েছে বলে আমার মনে হয়না।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের পাশে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

‘খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন’- বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে মন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজেবাজে কথা বলছে। বাংলাদেশের জনগণের বিএনপি ও জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চাননা। দেশে এখন সেই পরিস্থিতি নেই।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 14:23:09