bangla news

ছাত্রদল নেতাদের ওপর গুলির অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৩ ১:৪৬:২২ এএম
...

...

ঢাকা: খালেদা জিয়াকে জামিন না দেওয়ার প্রতিবাদে রাজধানীর ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর গুলি করা হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রদল।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাতে ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ আনা হয়।

বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান রাজের নেতৃত্বে ধানমন্ডির ২৭ নম্বরে বিক্ষোভ মিছিলের প্রস্তুতি নেয়ার সময় যুবলীগের চাপা সজীবের নেতৃত্বে গুলি চালানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও ইকবাল হোসেন শ্যামল বলেন, ঢাকা মহানগর উত্তর যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন সোহেল, সদস্য হাবিব, রুবেল ইসলাম রিমু, জুয়েল, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা মনিরুল ইসলাম মনির, শেরে বাংলানগর ছাত্রদল নেতা রাজু, শাহীন, ছাত্রদল নেতা সিমান্ত, সাজ্জাদ হোসেন রনিসহ অন্তত ১৫ জন ছাত্রদল নেতাকে মারাত্মক আহত করা হয়েছে। 

এছাড়া ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সম্পাদক নাজমুল হাসান নাদিম, মিরপুর কলেজ ছাত্রদল নেতা আল আমিন ও ছাত্রদল নেতা সোহাগকে গ্রেফতার করা হয়েছে।

ছাত্রদলের নেতারা বলেন, যুবলীগ নিজেদের ক্যাসিনো ও টেন্ডারবাজির ঘটনা আড়াল করতে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নিতে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা ও গুলিবর্ষণ করেছে। সরকারের নির্দেশে আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ একত্রিত হয়ে সারাদেশে ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা নির্যাতন অব্যাহত রেখেছে। 

তারা হামলায় অংশ নেওয়া যুবলীগ নেতাকর্মীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শান্তি ও গ্রেফতারকৃত ছাত্রদল নেতাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।
 
বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
এমএইচ/এমআইএইচ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-13 01:46:22