ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিলেটে বিএনপির ৩ কর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
সিলেটে বিএনপির ৩ কর্মী আটক

সিলেট: সিলেটে বিএনপির বের করা মিছিল থেকে দলের তিন কর্মীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) নগরে বের হওয়া প্রতিবাদ মিছিল থেকে তাদের আটক করা হয়। আটক তিনজন হলেন- দেবাশিস দাশ গুপ্ত, রাসেল আহমদ ও আলী বাহার।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বিএনপির মিছিলটি জিন্দাবাজার যাওয়ার পথে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতার চেষ্টা করা হয়। এ সময় তিন কর্মীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। বৃহস্পতিবার দুপুরে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ছয় সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন। এ আদেশের পরেই সিলেটে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি জিন্দাবাজার পয়েন্টে গেলে দু’টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপি নেতা আলী আহমদ, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, ফরহাদ চৌধুরী শামীম, ফখরুল ইসলাম, মিফতাহ সিদ্দীকি, ইমরান আহমদ, আব্দুল আহাদ খান জামাল, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, বিএনপি নেতা আবুল কাশেম, সাঈদ আহমদ, সাবেক ছাত্রদল নেতা লিটন আহমদসহ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।