bangla news

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর-মঞ্জু সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৭:৩৩:১৮ পিএম
মো. জাফর আলী ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

মো. জাফর আলী ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মো. জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন আহমেদ মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ শেখ রাসেল মিলনায়তনে সম্মেলনের ২য় অধিবেশনে এই ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হোসেন প্রমুখ।

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

২য় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম চাওয়া হলে সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম প্রস্তাব করা হয়।

আরও পড়ুন>> এটা সরকারের নয়, আদালতের বিষয়: কাদের

পরে সমঝোতার ভিত্তিতে আলোচনা করে প্রধানমন্ত্রীর পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাফর আলীকে সভাপতি ও যুগ্ম-সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুকে সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলকে জাতীয় পরিষদ সদস্য হিসেবে ঘোষণা করেন।

এর আগে প্রায় ৭ বছর আগে ২০১৩ সালের ফেব্রুয়ারিতে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এফইএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-12 19:33:18