bangla news

বিতর্কিত রায়ের পরিণতি হবে ভয়াবহ: ছাত্রদল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ৬:৪৩:০১ পিএম
ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল/ছবি: বাংলানিউজ

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল/ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেওয়ার পর বিক্ষোভ করেছে ছাত্রদল। 

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম হল) সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এতে সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতা-কর্মীরা অংশ নেন। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। 

এদিকে সকাল থেকে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় অবস্থান নেয়। একই স্থানে ছাত্রলীগের নেতাকর্মীরাও অবস্থান গ্রহণ করে।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, আমরা এ রায় মানি না। দেশের ছাত্রসমাজ এ রায় মানে না। আমরা মনে করছি সরকার আদালতকে প্রভাবিত করে এ রায় ছিনিয়ে নিয়েছে। তাই এই ‘বিতর্কিত রায়ের পরিণতি হবে ভয়াবহ।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন,  জামিনে না দিয়ে বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আরো দীর্ঘ সময় আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে। আমরা এই ‘বাকশালি’ সরকারের সময়ে দেখেছি প্রধান বিচারপতিকে বিচারের অধিকার কেড়ে নিয়ে ষড়যন্ত্র করে বিদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। আমরা মনে করছি গণভবন থেকে এ রায় দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিন উদ্দীন রাজু, সাইফ মাহমুদ জুয়েল, সহসাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন নাছির, কেন্দ্রীয় নেতা কাজী রওনকুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসকেবি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-12 18:43:01