bangla news

লালমনিরহাট জেলা আ’লীগের সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৬:১৮:৫৩ পিএম
সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার

সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার

লালমনিরহাট: তৃতীয়বারের মতো লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি ও অ্যাডভোকেট মতিয়ার রহমান সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে কাউন্সিল শেষে পুরাতনদের নিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এরআগে, দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।

প্রথমার্ধের আলোচনা সভা শেষে কাউন্সিলরদের নিয়ে বিকেল সাড়ে ৩টায় হলরুমে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে সাবেক কমিটির সভাপতি মোতাহার হোসেন, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাবেক সম্পাদক নজরুল ইসলাম পাটোয়ারি ভোলাকে সভাপতি পদে এবং সম্পাদক পদে বর্তমান সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন ও যুগ্ন সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফের নাম প্রস্তাব ও সমর্থন করেন কাউন্সিলররা। 

এরপর সম্মেলনের প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কয়েক দফায় আলোচনা করে পুরাতন কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপিকে সভাপতি এবং অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সম্পাদক ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 18:18:53