bangla news

শেখ হাসিনার উন্নয়নে মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৩:৪৪:৩৬ পিএম
বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জিয়া, এরশাদ ও খালেদা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন কিন্তু পারেননি। তাদের দোসররা আজ ঝকঝকা পোশাক পরে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। এসব অনুপ্রবেশকারীদের ঝেটিয়ে বের করে দিন।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

নানক বলেন, সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালান আর লোকজন বিদ্রুপ করে বলে ‘ছাত্রলীগ/যুবলীগ/স্বেচ্ছাসেবকলীগ’র অমুক নেতা গেল। সাবধান হোন। মুরুব্বিদের সম্মান করুন, শ্রদ্ধা করুন। 

তিনি বলেন, শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, বছরের শুরুতেই বিনামূল্যে বই দিচ্ছেন যা কল্পনাও করতে পারেনি বিএনপি। শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন। আমার বাড়ি-আমার খামার করায় আজ ভারত থেকে গরু আনতে হচ্ছে না। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে।

এরআগে, দুপুর ১২টায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। 

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, যুগ্ন-সম্পাদক অ্যাডভোকেট বাদলা আশরাফ প্রমুখ বক্তব্য দেন।

বিকেল ৩টায় জেলা পরিষদ অডিটরিয়াম হলরুমে ২৪৫ জন কাউন্সিলরের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে। তবে সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হননি।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 15:44:36