bangla news

খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ১২:০১:৫১ এএম
ফেনী সদর উপজেলা ও পৌর বিএনপির মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

ফেনী সদর উপজেলা ও পৌর বিএনপির মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

ফেনী: দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণ করতে রাজি ফেনীর বিএনপি নেতারা।

মঙ্গলবার (১০ডিসেম্বর) বিকেলে সদর উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ফেনী সদর উপজেলা ও পৌর বিএনপির মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সভায় খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সবাইকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুত থাকতে বলা হয়। ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এয়াকুব নবীর নিঃশর্ত মুক্তি দাবি করেন দলের নেতারা। এছাড়া সভায় দলের নির্যাতিত ও ত্যাগীদের সমন্বয়ে কমিটি গঠনের প্রস্তাব গৃহীত হয়। 

সভায় দ্রততম সময়ের মধ্যে ফেনী সদর উপজেলা বিএনপির অর্ন্তগত বিভিন্ন ইউনিয়নের কমিটি পুনর্গঠন ও ফেনী পৌর বিএনপির অর্ন্তগত বিভিন্ন ওয়ার্ডের কমিটি গঠনের জন্য আহ্বান জানানো হয়েছে।

ফেনী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন দলের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ মজুমদার ও হারুনুর রশিদ হারুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞা।

এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক প্রফেসর এম.এ খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, আলা উদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল, ফেনী সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বিরসহ ফেনী জেলা, সদর উপজেলা ও ফেনী পৌর বিএনপির নেতারা।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এসএইচডি/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-12-11 00:01:51