ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

গোপালগঞ্জ জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
গোপালগঞ্জ জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

গোপালগঞ্জ: গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। আগামী ১৩ ডিসেম্বরে এ সম্মেলন হওয়ার সূচি নির্ধারিত ছিল।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াছ হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে জানানো হয়, অনিবার্য কারণে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আগামী ১৩ ডিসেম্বরের  ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান সম্মেলন স্থগিতের সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানের সঙ্গে কথা হলে তিনি বাংলানিউজকে বলেন, আগামী ২১ ও ২২ ডিসেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সম্মেলনের কারণে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ১৩ ডিসেম্বরের সম্মেলন স্থগিত করা হয়েছে।

এর আগে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের জন্য ১৩ ডিসেম্বর দিন ঠিক করা হয়। সম্মেলন সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলো। স্থানীয় পৌর পার্কে সম্মেলনের স্থান হিসেবে নির্মাণ করা হয় মঞ্চ। প্যান্ডেল তৈরির জন্য যাবতীয় সরঞ্জাম আনা হয়। সড়কে সড়কে নির্মাণ করা হয় তোরণ। সম্ভব্য প্রার্থীরা বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানসহ সম্মেলন স্থলে পোস্টার টাঙানো কাজ শেষ করেছে।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa