ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার এনামুল হক। ছবি: বাংলানিউজ

ঢাকা:  আন্তর্জাতিক মানবাধিকার দিবসে পুলিশের অনুমতি না পাওয়ায় বিএনপির পূর্ব ঘোষিত র‌্যালি হচ্ছে না।  

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ র‌্যালি হওয়ার কথা ছিল। কিন্তু সকাল থেকে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের নিরাপত্তা বাড়ানো হয়।

 

ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার এনামুল হক সাংবাদিকদের বলেন, আজকে সরকারি অফিস-আদালত খোলা। ঢাকা শহরে অনেক যানজট। এরমধ্যে র‌্যালি করলে যানবাহন চলাচলে সমস্যা হবে।  

তিনি বলেন, যেহেতু বিএনপির র‌্যালি করার অনুমতি নেই, তাই করতে দেওয়া হবে না। তারপরও যদি করতে চায় তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

এ বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বাংলানিউজকে বলেন, আমরা পুলিশকে র‌্যালির বিষয়টি জানিয়েছি। তারপরও মানবাধিকার দিবসের মতো দিনে তারা র‌্যালির মতো শান্তিপূর্ণ কর্মসূচি করতে দিচ্ছে না।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এমএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa