ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

নরসিংদীর চরাঞ্চলে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
নরসিংদীর চরাঞ্চলে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

নরসিংদী: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর চরাঞ্চলে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১৩ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ সংঘর্ষে ঘটনা ঘটেছে।  

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।

 

নরসিংদী পুলিশ সুপার (এসপি) প্রলয় কুমার জোয়ারদার বাংলানিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলীপুরা গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া ও একই গ্রামের আওয়ামী লীগ নেতা কামাল মিয়ার মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে সকালে ওই দু’পক্ষের লোকজন টেঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে টেঁটাবিদ্ধ হয়ে উভয় পক্ষের ১০ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১৩ জনকে আটকও করা হয়েছে। জব্দ করা হয়েছে প্রায় ৫শ’ টেটাঁ।

আহতরা হলেন- সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামের শাজাহান কাজী (৪৫), তার ছেলে মামুন কাজী (৮), আবদুল কাদের জিলানীর ছেলে আবু কাউছার (৩৪), কাজী গণির ছেলে কাজী রবিন (৪৫), সফর আলীর ছেলে দুলাল (৫৫), আজমল মেম্বারের ছেলে আনোয়ার (৩০), নীল মিয়ার ছেলে কাজী অহিদুল্লাহ (৩৫), আবদুল মোতালিবের ছেলে সিফর আলী (১৮), রহিম হাজীর ছেলে অহর উদ্দিন (৪০)। একজনে নাম জানা যায়নি।

আহতদের মধ্যে গুরুতর অবস্থা হওয়ায় শাহজাহান ও তার ছেলে মামুনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে এবং আহত অন্যরা নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa