bangla news

সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ২:৫৯:১২ পিএম
আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের সময় পুলিশের ওপর হামলা এবং সরকারি কাজে বাধাদের অভিযোগে জেলা বিএনপির শীর্ষ স্থানীয় নেতাসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

রোববার (৯ ডিসেম্বর) গভীর রাতে সদর থানার উপ-পরিদর্শক জয়দেব কুমার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

এদিকে ঘটনাস্থল থেকে আটক ৬ জনকে এ মামলায় আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন- হোসেনপুর মহল্লার ঈদুল, ধানবান্ধি মহল্লার এস এম টিপু সুলতান, পুঠিয়াবাড়ী মহল্লার আনোয়ার হোসেন, গয়লা এলাকার শুভ, বিপ্লব ও সোহেল। 

মামলার অন্যান্য আসামিদের মধ্যে বিএনপির জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, আনিসুজ্জামান পাপ্পু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ রয়েছেন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, সংঘর্ষ চলাকালে দায়িত্বরত পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ৪/৫ জন পুলিশ আহত হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে ১১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 14:59:12