ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

নলডাঙ্গা উপজেলা আ’লীগের সভাপতি রুবেল, সম্পাদক লিটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ০১:০০:৫৬ এএম
নলডাঙ্গা উপজেলা আ’লীগের সভাপতি রুবেল, সম্পাদক লিটন

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে রঈস উদ্দিন রুবেল ১৯১ ভোট পেয়ে সভাপতি ও তৌহিদুর রহমান লিটন ২০৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

রোববার (০৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। শুরুতে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইয়াকুব আলী মণ্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। আরো বক্তব্য রাখেন- সংরক্ষতি মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম পিপি, অধ্যাপক সামসুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রমুখ। বক্তব্য শেষে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

পরে বিকেলে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এসময় উপজেলা, পৌর কমিটি, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদকসহ কাউন্সিলরদের নিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে মোট ২২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে রঈস উদ্দিন রুবেল ১৯১ ভোট, আসাদুজ্জামান ২২ ভোট ও আব্দুস শুকুর ১২ ভোট পান। অপরদিকে সাধারণ সম্পাদক পদে তৌহিদুর রহমান লিটন ২০৫ ভোট, আয়ুব হাজী ১৫ ভোট ও আকতার হোসেন সাত ভোট পান। সম্মেলনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa