bangla news

আ’লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ১:২২:৪২ এএম
আওয়ামী লীগের লোগো

আওয়ামী লীগের লোগো

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে ৫০ হাজার মানুষের জন্য খাবারের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন দলটির সম্মেলন প্রস্তুতির খাদ্য উপ-কমিটির আহ্বায়ক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

শনিবার (০৭ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলন উপলক্ষে গঠিত খাদ্য উপ-কমিটির সভায় মায়া এ কথা বলেন। সভায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। ২০ ডিসেম্বর সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান। ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে কাউন্সিল অধিবেশন। সম্মেলনের উদ্বোধন এবং সভাপতিত্ব করবেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় খাদ্য উপ-কমিটির প্রস্তুতি সম্পর্কে মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, আওয়াম লীগের ২১তম জাতীয় সম্মেলন ব্যাপক জাঁকজমকভাবে অনুষ্ঠিত হবে। ত্রিবার্ষিক এ সম্মেলনে সারাদেশ থেকে আসা কাউন্সিলর, ডেলিগেটসহ ৫০ হাজার নেতাকর্মীর জন্য খাবারের ব্যবস্থা করা হবে।

সভায় খাদ্য উপ-কমিটির সদস্য সচিব ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাদেক খান এমপি, দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-12-08 01:22:42