bangla news

দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে: এলডিপি মহাসচিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৯:৫৩:৫৯ পিএম
বক্তব্য রাখছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, দেশে মানুষের কথা বলার অধিকার নেই। সত্য বললেই গুম, খুনের হুমকি আসে। আমরা সত্য বলতে পারি না। দেশে এখন প্রকাশ্যে লুটপাট চলছে। গুম, খুনের ভয়ে কেউ মুখ খুলতে পারছে না।

শনিবার (০৭ ডিসেম্বর) বিকেলে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
রেদোয়ান আহমেদ বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান যেখানেই সফল হয়েছিলেন, সেখানেই আওয়ামী লীগ চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। আওয়ামী লীগ খালেদা জিয়াকে ভয় পায়। সে কারণে রাজনৈতিক রোষানলের শিকার হয়ে নিরপরাধ দেশনেত্রী খালেদা জিয়া মাসের পর মাস কারাগারে মৃত্যুর সঙ্গে লড়ছেন। খালেদা জিয়ার একমাত্র অপরাধ তিনি আপসহীন ও গণতন্ত্রকামী। আমরা অবিলম্বে তার মুক্তি চাই।
 
তিনি আরও বলেন, দেশের শাসন ব্যবস্থার কারণে বিনিয়োগকারীদের সংশয় কাটছে না। সে কারণে বিদেশি বিনিয়োগ আসছে না। দেশ থেকে পুঁজি পাচারও অব্যাহত আছে। এভাবে চলতে থাকলে এ সরকারের পতনের পরে অন্য কেউ দেশের দায়িত্ব নিয়েও মুশকিলে পড়ে যাবে।
 
রেদোয়ান আহমেদ বলেন, সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। বাজারে দ্রব্যমূল্য বাড়লে নিয়ন্ত্রণের দায়িত্ব সরকারের। জনগণ কী খাবে-কী খাবে না তা নির্ধারণের দায়িত্ব সরকারের না। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে এ সরকার সম্পূর্ণ ব্যর্থ।
 
এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- দলের ভাইস প্রেসিডেন্ট হামিদুর রহমান খান, মাহবুব মোর্শেদ, উপদেষ্টা ড. আবু জাফর সিদ্দিকী, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএইচ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 21:53:59