bangla news

‘ত্যাগীদের বাদ দিয়ে হাইব্রিডদের দলে আনার দরকার নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৬:৩৩:১০ পিএম
বক্তব্য রাখছেন আবুল হাসানাত আবদুল্লাহ্। ছবি- বাংলানিউজ

বক্তব্য রাখছেন আবুল হাসানাত আবদুল্লাহ্। ছবি- বাংলানিউজ

বরিশাল: আওয়ামী লীগে অসংখ্য কর্মী আছে। ত্যাগী কর্মীদের বাদ দিয়ে বাইরের থেকে হাইব্রিডদের দলে নেওয়ার দরকার নেই বলে অভিমত জানিয়েছেন আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, বরিশাল জেলা আ’লীগ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ্।

শনিবার (৭ নভেম্বর) দুপুরে বরিশালের উজিরপুর বালিকা বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আবুল হাসানাত আবদুল্লাহ্।

আওয়ামী লীগের এ নেতা বলেন, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে দলে দলে লোক আনার দরকার নেই, দলে অসংখ্য কর্মী আছে। দলের ত্যাগীদের বাদ দিয়ে হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যাগী কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে, তাদেরও বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে নেতা আরও বলেন, প্রধানমন্ত্রী সন্ত্রাস, দুর্নীতি, মাদক ও চাঁদাবাজির বিরদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সফল করতে দুর্নীতি, সন্ত্রাস, মাদক, টেন্ডারবাজি ও চাঁদাবাজিকে না বলতে হবে।

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই জাতির পিতার আদর্শ ও নীতি নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। আওয়ামী লীগ সব সময়ই জনগণের কল্যাণে ও দেশের উন্নয়নে কাজ করে।’

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা রাখেন- বরিশাল-২ আসনের সাংসদ মো. শাহে আলম এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুননাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, উজিরপুর পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, গৌরনদী পৌরমেয়র মো. হারিছুর রহমান প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএস/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-07 18:33:10