bangla news

‘এখন কাউকে বাড়ির বাইরে ঘুমাতে হয় না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ৭:০২:২৪ এএম
গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বরিশাল: পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদায়) সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ বলেছেন, বিএনপি-জামায়াত জোট বিগত ২১ বছরে দেশে হত্যা ও সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছিল। দেশের সব আদালতে একযোগে বোমা হামলা করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে কাউকে বাড়ির বাইরে ঘুমাতে হয় না।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেলে বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আবুল হাসানাত আবদুল্লাহ।

এরআগে শুক্রবার বিকেলে সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন তিনি। 

সম্মেলনের শুরুতে শোক প্রস্তাব উত্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক গোলাম হাফিজ মৃধা।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. হারিছুর রহমান।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাহান আরা বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও এফবিসিসি আই’র পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রইচ সেরনিয়াবাত, মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু, উজিরপুর উপজেলা চেয়ারম্যান আ. মজিদ সিকদার বাচ্চু।

পৌরসভাসহ সাতটি ইউনিয়নের সর্বস্থরের নেতা-কর্মী মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেন।

দ্বিতীয় অধিবেশনে কোনো প্রার্থী না থাকায় এইচ এম জয়নাল আবেদীন এবং মো. হারিছুর রহমান হারিছকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 07:02:24