bangla news

বিনা প্রতিদ্বন্দ্বিতায় লাখাই আ'লীগের সভাপতি আজাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৯:৫৭:২৮ পিএম
অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ

অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ

হবিগঞ্জ: বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জের লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ। উপজেলা পরিষদের দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যানও তিনি।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় বামৈ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের আয়োজন করা হয়। এ সময় দ্বিতীয় প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ঘোষণা করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত ৯টা) সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের ভোট গণনা চলছিল।

বিকেলে সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির, এমপি এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, এমপি।

অনুষ্ঠানে জেলা-উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন। ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় বামৈ বাজার ও আশপাশের এলাকা।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 21:57:28