bangla news

শেখ হাসিনা একজন আদর্শ সেবক: গণপূর্তমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ৫:১৭:৪২ পিএম
বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশে আজ সব ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সুন্দর ও সব ধর্মের মানুষের বসবাসের উপযুক্ত একটি বাংলাদেশ গড়ে তুলতে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ একটি সুখী ও সুন্দর বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। তিনি দেশের মানুষের জন্য একজন আদর্শ সেবক।

শুক্রবার (০৬ ডিসেম্বর) দুপরে জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেজাউল করিম বলেন, বিএনপি সরকারের সময়ে স্বাধীনতাবিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে। সাঈদী, গোলাম আজমসহ মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার কারণে দেশ আজ দুর্নীতিমুক্ত। শেখ হাসিনা ও তার পরিবার কোনো দুর্নীতি করে না। তার ছেলে-মেয়েসহ তার বোন ও তাদের সন্তানরা চাকরি করে খান। তার বোন শেখ রেহেনা গণপরিবহনে করে লন্ডনে চলাফেরা করেন। 

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিমল চন্দ্র মণ্ডলের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক বাবুল হালদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত। এতে বক্তব্য রাখেন পিরোজপুরের সংরক্ষিত আসনের নারী এমপি শেখ অ্যানি রহমান,   বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকটে হাকিম হাওলাদার প্রমুখ।
 
বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে বিমল কৃষ্ণ মণ্ডলকে সভাপতি ও গোপাল বসু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-06 17:17:42