ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

রাজনীতি

‘রাজপথেই খালেদার মুক্তি নিশ্চিত করবে ছাত্রদল’

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
‘রাজপথেই খালেদার মুক্তি নিশ্চিত করবে ছাত্রদল’

ঢাকা বিশ্ববিদ্যালয়: রাজপথেই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করার ঘোষণা দিয়েছেন ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল মেহেদী তালুকদার।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যের পাদদেশে খালেদা জিয়ার মুক্তি চেয়ে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।  

আল মেহেদী তালুকদার বলেন, আমাদের নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে।

তিনি অসুস্থ। তারপরেও মেডিক্যাল রিপোর্ট দিতে বিলম্ব করছে। আমরা আর হাইকোর্টের দিকে তাকিয়ে থাকবো না। রাজপথেই নিশ্চিত করবো আমাদের নেত্রীর মুক্তি।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, গণভবন থেকে খালেদা জিয়ার মেডিক্যাল  রিপোর্ট তৈরি হচ্ছে। এবং জামিন না দিয়ে খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আরো দীর্ঘ সময় আটক রাখার ষড়যন্ত্র হচ্ছে। আমরা মনে করছি গণভবন থেকে বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করা হচ্ছে। খালেদা জিয়ার জামিন নিয়ে আর কোনো তালবাহানা ছাত্রদল মেনে নেবে না।

সমাবেশের আগে মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি কলাভবনসহ ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশে মিলিত হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa