bangla news

‘যুবলীগ আজ ইতিবাচক ধারায় প্রবর্তিত হয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ২:৪৬:৫৯ এএম
শহীদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

শহীদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেছেন, শহীদ শেখ ফজলুল হক মনির হাতেগড়া সংগঠন আজ ইতিবাচক ধারায় প্রবর্তিত হয়েছে। যুবলীগের রাজনীতি আজ মেধাবী যুবকদের হাতে এসেছে। নতুন এই নেতৃত্বই যুবসমাজকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।

‘যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির চিন্তার দূরদর্শিতা ও চাওয়াকে যুবকদের কাজে লাগাতে হবে, তবেই তাকে স্মরণ করা স্বার্থক হবে।’

বুধবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ময়মনসিংহ মহানগর যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনূর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মণি, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন।

সভাপতির বক্তব্যে মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনূর রহমান বলেন, স্বাধীনতা-উত্তরকালে যুবকদের রাজনৈতিক শিক্ষায় সচেতন করার লক্ষ্যে শহীদ শেখ ফজলুল হক মনি যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। আর সেই যুবলীগকে এখন তারই যোগ্য উত্তরসূরী শেখ ফজলে শামস পরশ নেতৃত্ব দিচ্ছেন। তার নেতৃত্বে ময়মনসিংহ মহানগর যুবলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

এসময় মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-05 02:46:59