bangla news

খালেদা জিয়ার মুক্তি দাবিতে খুলনায় বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ৩:৪২:০৭ পিএম
খালেদা জিয়ার মুক্তি দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

খালেদা জিয়ার মুক্তি দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল। ছবি: বাংলানিউজ

খুলনা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে খুলনায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৪ ডিসেম্বর) দুপুরে খুলনা মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি মহানগরীর ডাক বাংলোর মোড় থেকে শুরু হয়ে রয়্যালের মোড়ে এসে শেষ হয়। 

মিছিলে দলের কয়েকশ নেতাকর্মী অংশ নেন। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দেওয়া হয়।

মিছিল শেষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলাল, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক চৌধুরী নাজমুল হুদা সাগর, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফারুক হিল্টন, মহানগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু, মহানগর যুবদলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নেহিবুল হাসান নেইম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। তাকে চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে সরকার। খালেদা জিয়াকে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দেওয়া হয়নি। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্ত্বেও খালেদা জিয়া সুস্থ আছেন বলে বুলি আওড়াচ্ছে আওয়ামী লীগের নেতারা।

‘এরা জুলুমবাজ সরকার, জনগণের গণতান্ত্রিক মৌলিক অধিকার কেড়ে নেওয়ার সরকার, গণমাধ্যমের স্বাধীনতা কেড়ে নেওয়ার সরকার, ভোটের অধিকার কেড়ে নেওয়ার সরকার, জনগণের জানমাল ও নিরাপত্তা কেড়ে নেওয়ার সরকার। এদের রাষ্ট্রক্ষমতা থেকে বিতাড়িত করতে কষ্ট করে হলেও সব দেশপ্রেমিক নাগরিককে ঐক্যবদ্ধ হতে হবে এবং চূড়ান্ত গণঅভ্যুত্থান পরিস্থিতির সৃষ্টি করতে হবে,’ যোগ করেন তারা।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এমআরএম/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-04 15:42:07