ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

২০২১ সালে পদ্মাসেতু দিয়ে যানবাহন চলাচল করবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ১২:১৭:২৫ এএম
২০২১ সালে পদ্মাসেতু দিয়ে যানবাহন চলাচল করবে

নড়াইল: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০২১ সালে পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল করবে। ইতোমধ্যে এ সেতুটি আড়াই কিলোমিটার (২৫৫০ মিটার) দৃশ্যমান হয়েছে। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক চেষ্টা ও সাহসিকতার কারণেই পদ্মা সেতুর মত এতো বড় সেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে।

সেতুটি চালু হলে নড়াইলসহ দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চালে মানুষের রাজধানীর সঙ্গে যোগাযোগ সহজ হবে। বিশেষ করে নড়াইলের মানুষ মাত্র ২-৩ ঘণ্টার মধ্যে ঢাকায় পৌঁছাতে পারবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান থেকে কোনো দুর্নীতিবাজ রেহাই পাবে না। দুর্নীতিবাজ যত শক্তিশালী এবং যে দলেরই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন তৃণমূলের নেতাকর্মীদের গুরুত্ব দিতে হবে। যারা দলের পরীক্ষিত তাদের দিয়ে কমিটি করতে হবে। কোনো অনুপ্রবেশকারীকে দলের কমিটিতে জায়গা দেওয়া যাবে না। নিজের আত্মীয়-স্বজনদের দিয়ে যদি কেউ কমিটি সাজাতে চায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ত্যাগী নেতাদের দিয়েই কমিটি করতে হবে।

এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa