bangla news

আন্দোলন করে খালেদা জিয়ার মুক্তি হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৬:৩২:৩৩ পিএম
নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলনে অতিথিরা

নড়াইল: আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আদালতের হাতে। এখানে রাজনীতির কোনো বিষয় নেই। আন্দোলন করে খালেদা জিয়ার মুক্তি হবে না। 

রাজপথে আন্দোলনের নামে নৈরাজ্য করলে সেটা আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রতিহত করবে বলেও হুঁশিয়ারি দেন মাহবুবুল আলম হানিফ। 

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের এসব কথা বলেন তিনি।

হানিফ আরও বলেন, বিএনপি কথনও জনগণের জন্য কথা বলেনা। বাংলাদেশের কোনো জনগণ খালেদা ও তারেক রহমানের মত দুর্নীতিবাজদের মুক্ত করার জন্য আন্দোলন করতে চায়না। আন্দোলন করে কখনোই খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।  

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ’লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 18:32:33