bangla news

আন্দোলনের নামে নৈরাজ্য করলে পাড়া-মহল্লায় প্রতিরোধ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৫:৪৫:১৬ পিএম
মোহাম্মদ নাসিম/সংগৃহীত

মোহাম্মদ নাসিম/সংগৃহীত

ঢাকা: আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করা হলে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

বিএনপি নেতাদের একদফা আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, ‘একদফা আন্দোলনের হুঙ্কার দিয়ে কোনো লাভ নেই। আন্দোলনের নামে চক্রান্ত-নৈরাজ্য হলে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলা হবে।

সোমবার (০২ নভেম্বর) ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ঢাকা সিটি কপোরশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি একথা বলেন। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি ও আওয়ামী মুক্তিযোদ্ধার সন্তান লীগ যৌথভাবে এই স্মরণ সভার আয়োজন করে।

স্মরণ সভায় মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের ইতিহাস নির্যাতনের বিরুদ্ধে সংগ্রাম করে জয়ের ইতিহাস, আন্দোলন-সংগ্রামের ইতিহাস। ঘরে বসে হুঙ্কার ও ফাঁকা আওয়াজ দিয়ে এই আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। সুপ্রিম কোর্টকে যারা হুমকি দেয় তাদের জানিয়ে দিতে চাই, বিএনপি আইনের শাসন মানে না, আদালত মানে না, বিচার মানে না। উচ্চ আদালতের বিরুদ্ধে হুঙ্কার দিয়ে কোনো লাভ হবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে। আদালতের বিরুদ্ধে হুমকি না দিয়ে বড় আইনজীবী নিয়োগ করে আইনি লড়াই করুন। হুমকি বাদ দিয়ে আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়াকে মুক্ত করার চেষ্টা করুন।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী মুক্তিযোদ্ধা সন্তান লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন। বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এসকে/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 17:45:16