ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়া দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করেছিলেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
খালেদা জিয়া দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করেছিলেন

বাগেরহাট: বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, খালেদা জিয়া দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করেছিলেন। তিনি কখনও নীতির সঙ্গে আপোষ করেননি। তিনি এমন এক নেত্রী যিনি যতোবার নির্বাচন করেছেন, জনগণ তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। জনপ্রিয় এই নেত্রীকে আমরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মাধ্যমে মুক্ত করবো।

শনিবার (৩০ নভেম্বর) বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আ.স.ম মোস্তফিজুর রহমানের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাগেরহাট জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাবিব বলেন, প্রায়ত স্বরাষ্ট্রমন্ত্রী আ.স.ম মোস্তাফিজুর রহমান ছিলেন মাটি ও মানুষের নেতা।

তিনি বিএনপিকে সংগঠিত করেছিলেন। তার সততা রাজনীতিবিদদের কাছে অণুকরণীয়। তারমতো একজন সৎ মানুষ বর্তমানে দেশের জন্য খুবই প্রয়োজন।

সরুই জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বাবুল আহম্মেদ, একেএম মতিউর রহমান মন্টু।  

জেলা বিএনপির সভাপতি এমএ সালমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, প্রায়ত আ.স.ম মোস্তফিজুর রহমানের ভাই মাহাবুবুর রহমান কালু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।