bangla news

সিপিবি’র মঞ্জুরুল আহসানের ওপর হামলায় বাসদ’র নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৯ ৫:৫২:১২ পিএম
বাসদ লোগো

বাসদ লোগো

ঢাকা: ‘বাংলাদেশ কমিউনিস্ট পার্টি’র (সিপিবি) সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান খানসহ দলটির নেতা-কর্মীদের ওপর হামলার নিন্দা ও দ্রুত হামলাকারীদের শাস্তির দাবি জানিয়েছে ‘বাংলাদেশ সমাজতান্ত্রিক দল’ (বাসদ)।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে বাসদ কেন্দ্রীয় কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোটের শীর্ষ নেতা কমরেড খালেকুজ্জামান ওই বিবৃতিতে বলেন, জামালপুরের ইসলামপুরে সিপিবির সমাবেশে হামলা করে বর্ষীয়ান নেতা মঞ্জুরুল আহসান খানসহ নেতা-কর্মীদের আহত করা ও রাজধানীর শান্তিনগরে সিপিবির মিছিলে হামলা করে মঞ্জুর মইনসহ নেতা-কর্মীদের আহত করার ঘটনায় বাসদ তীব্র নিন্দা জ্ঞাপন করেছে। 

বিবৃতিতে এ হামলার জন্য সরকারদলীয়দের প্রতি অভিযোগের আঙুল তুলেছে বাসদ। হামলাকালে পুলিশ নিষ্ক্রিয় ছিল বলেও তাদের দাবি। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানায়। 

এছাড়া দুর্নীতি, লুটপাট, ফ্যাসিবাদের বিরুদ্ধে গণতান্ত্রিক পরিবেশ প্রতিষ্ঠা করতে রাজনৈতিক আন্দোলন শক্তিশালী করার আহ্বান জানানো হয় বিবৃতিতে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
আরকেআর/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-29 17:52:12